হাই আপ্পি;

আপু, আমাদের প্রোডাক্ট সেল -এর জন্য অনলাইনে একটি পেইজ ও একটি গ্রুপ রয়েছে। আপনার জন্য অনলাইন জবটা হচ্ছে এই পেইজ অথবা গ্রুপে এসে আমাদের বিভিন্ন ধরণের প্রোডাক্ট সেল করা।

 

আপু, আপনি ঘরে বসে অনলাইনের মাধ্যমে আমাদের পেইজ অথবা গ্রুপের প্রোডাক্টের সেল পোস্ট দিবেন বিভিন্ন গ্রুপে, যারা আমাদের কোন প্রডাক্টস কিনতে চাইবেনা তারা তাদের নাম ঠিকানা মোবাইল নাম্বার আমাদের এডমিনকে দিবেন অথবা আমাদের নির্দিষ্ট ফরম পূরণ করে পাঠাবেন, এডমিন প্রোডাক্ট ডেলিভারি করে দিবে।

 

কাজ শুরু করতে হলে আপনাকে আমাদের মেইন গ্রুপে এ্যাড হতে হবে। মেইন গ্রুপ এ্যাড ফি ফেরতযোগ্য মাত্র 100 টাকা মানে মেম্বার হওয়ার পর দুইটা সেল হলে অর্থাৎ আপনার দ্বিতীয় সেলের কমিশনের সাথে আপনার প্রদত্ত 100 টাকা ফেরত দেওয়া হবে।

মেইন গ্রুপে এ্যাড না হলে কাজ শুরু করতে পারবেন না।

এছাড়া সেল বাড়ানোর জন্য আমাদের মেইন গ্রুপে আপনার মতো মেম্বার এ্যাড করতে পারবেন। এতে জন প্রতি 100 টাকা করে পাবেন। নতুন মেম্বার এ্যাড করতে চাইলে, নতুন প্রতি মেম্বারের নিকট থেকে 100 টাকা আপনি আপনার নিজের বিকাশ একাউণ্টে নিবেন। এজন্য আমাদেরকে কোন টাকা পয়সা দিতে হবেনা।

আপনি আগে নিজে টাকা পাচ্ছেন, তাই টাকা মিস যাওয়ার কোনো চান্স-ই নেই।

 

এছাড়া প্রোডাক্ট সেল করলে কমিশন পাবেন। আমাদের প্রতিটি প্রোডাক্টসে একটি নির্দিষ্ট পরিমাণ কমিশিন পাবেন। কমিশনের হার জানতে চাইলে ইনবক্সে যোগাযোগ করুন।

মেইন গ্রুপে এ্যাড হওয়ার পর এ্যাডমিন কিছু গ্রুপের নাম বলে দিবেন আপনাকে। সেসব গ্রুপে পোস্ট দিবেন তাছাড়াও নিজের পছন্দমত গ্রুপেও পোস্ট দিতে পারবেন যেখানে মেম্বার্স বেশি।

কেউ প্রোডাক্টস কিনতে চাইলে এডমিনকে জানাবেন। এ্যাডমিন  ক্রেতার দে’য়া নাম ঠিকানা অথবা ফরমে ক্রেতা কর্তৃক দে’য়া তথ্যানুযায়ী প্রোডাক্টস ডেলিভারী দিয়ে দিবেন।

 

ক্রেতা প্রোডাক্টস হাতে পেয়ে টাকা পরিশোধ করার সাথে সাথেই আপনি বিকাশে আপনার কমিশন পেয়ে যাবেন।

 

আমাদের সকল প্রকার লেনদেন ব্যাংক বিকাশ অথবা এসএসএল কর্তৃক অনুমোদিত প্যেমেণ্ট গেটওয়্যের মাধ্যমে হয়। কোনভাবেই মোবাইল রিচার্জ গ্রহণযোগ্য নয়।

 

আপনি যার মাধ্যমে গ্রুপে এ্যাড হয়েছেন আপনিও তাকেই ক্রেতার তথ্য পাঠাবেন।

তিনিই আপনাকে রেজিস্ট্রেশন করে আপনাকে মেইন গ্রুপে এড করে দিবেন।

সেলের বিষয়টা হলো-

আমাদের পেইজ ও গ্রুপে আমাদের প্রোডাক্টসের ডিটেইলস আর ছবি দেওয়া আছে, ওগুলো আপনি কপি পেস্ট সেভ করে নিবেন। অতিরিক্ত তথ্য ছবি ভিডিওর প্রয়োজন হলে এ্যাডমিনের সাথে যোগাযোগ করে নিবেন।
এরপর ওগুলোই বিভিন্ন গ্রুপে পোস্ট করতে হবে। কেউ কিনতে চাইলে প্রোডাক্টস ডিটেলস বলে সেল কনফার্ম করে আমাদের এ্যাডমিনকে ইনফর্ম করতে হবে।
আপনার কাজ শেষ।

এ্যাডমিন ওই প্রোডাক্টস কুরিয়ার করে কাস্টমারের কাছে পাঁঠাবে আর তুমি প্রোডাক্টসের মূল্য অনুযায়ী নির্দিষ্ট হারে কমিশন পেয়ে যাবে।

ইনকাম করার আরোও একটা উপায় আছে। আপনার মতো মেম্বার এ্যাড করেও আপনি ভালো ইনকাম করতে পারবেন। একজন মেম্বার 100 টাকা ফি দিয়ে এ্যাড করলে আপনি পাবেন 100 টাকা।

 

টাকা নেওয়ার কারণ:

অনেক ছেলেরা মেয়েদের নামে ফেক আইডি ওপেন করে মজা করতে পারে। তাই টাকা নেই যেন যারা সিরিয়াস ও আগ্রহী তারা যেন কাজ করে। আর ফেরতযোগ্য 100 টাকাটা দেওয়ার পর আপনি আমাদের পেইজ বা গ্রুপে ট্রাস্টেড সেলার হতে পারবেন।

আমাদেরকে দেওয়া ফেরতযোগ্য এ্যাড ফি 100 টাকা আপনাকে মাত্র একবারই দিতে হবে। যা (এই 100 টাকা) প্রথম সেলের কমিশনের সাথে ফেরত দেওয়া হবে। এরপর আপনি যতদিন ইচ্ছা কাজ করতে পারবেন, কাজের কোন নির্দিষ্ট টাইম টেবিল নাই। আপনি যখন ইচ্ছে তখন মানে যখন ফ্রী থাকবেন তখনই কাজ করতে পারবেন।

 

এখানে ভাল ইনকাম করতে প্রয়োজন শুধু একটু ধৈর্য্য, একটু সময় ব্যয়, সুন্দর মানসিকতা সম্পন্ন ভালো ব্যবহার আর আত্মবিশ্বাস। তাহলেই আপনার পক্ষে ভালো একটা ইনকাম করা সম্ভব।

মেসেঞ্জারতো ফ্রীতেই চলে।
আপনার যে সময় টাতে আপনি FB তে থাকেন ওই সময়টাকেই কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন আমাদের সাথে থেকে।

তাহলে আপনি মাত্র 100 টাকার বিনিময়ে আনলিমিটেড সময়ে আনলিমিটেড ইনকাম করতে পারছেন।

আসলে FB কিংবা অনলাইন থেকে দু’এক হাজার টাকা ইনকাম হলেও মন্দ কিছু না।

আমাদের পেজ / গ্রুপে 1500+ মেম্বার। যদি এটা রিয়েল না হতো তবে এত মেম্বার এ্যাড ফী দিয়ে এ্যাড হতো না। যাচাই করে ভালো লাগলে আপনি এ্যাড হবেন। অন্যথায় অযথা সময় নষ্ট করবেন না।

 

আমাদের প্রোডাক্টসের বিশ্বব্যাপী মান, প্রোডাক্টসের নামের তালিকা, মূল্য তালিকা ও প্রোডাক্টসের বর্ণনা দেখতে নিচের লিংকে ক্লিক করে দেখে নিন-

আমাদের পণ্য সমূহের বর্ণনা দেখুন এখানে ক্লিক করে

আমাদের পণ্যসমূহের মূল্য তালিকা দেখুন এখানে ক্লিক করে

আমাদের পণ্যের মান দেখুন এখানে ক্লিক করে

 

 

ভাইয়ারা ক্লিক করুন এই লিংকে

 

Total Page Visits: 6808 - Today Page Visits: 1